Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদলের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার উদ্বোধন

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বগুড়া ও গাবতলী থানা বিএনপির সদস্য এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টনের তত্ত্বাবধায়নে ছাত্রদলের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে লাংলুহাটের সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন থানা বিএনপি যুগ্ম আহ্বায়ক প্রভাষক আশরাফ হোসেন। গতকাল শনিবার এ কাজের উদ্বোধন করা হয়।
সড়ক সংস্কার কাজে অংশ নেন, দক্ষিণপাড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান ডা. নুহু আলম সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল হানান হিরু, যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ ঠান্ডু, ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিনহাজুল ইসলাম, আবু তাহের খন্দকার, থানা ছাত্রদলের সাবেক যুগ্মআহ্বায়ক ও ছাত্রদল নেতা এমআর হাসান পলাশ প্রমুখ।
এ সড়কটি দীর্ঘদিন হলে সংস্কার না হওয়ায় ইউনিয়নের জনসাধারণের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে। লাংলুহাট তিনমাথা মোড় থেকে পুকুরপাড় পর্যন্ত রাস্তাটি সংস্কারের ফলে কিছুটা হলেও ইউনিয়ন বাসীর দুঃখ-কষ্ট ও দুর্ভোগ কম হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ