Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হতাশায় যুবকের আত্মহত্যা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০২ এএম

অনুপ্রবেশের দায়ে মালয়েশিয়ায় বেশ কিছুদিন জেল খেটে দেশে ফেরার পর হতাশাগ্রস্ত যুবক আনোয়ার হোসেন (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার সকালে সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার সুবর্ণসাড়া চরপাড়া গ্রামে নিজ ঘরের আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই যুবক।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়। আনোয়ার হোসেন ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে।
মৃতের বড় ভাই জানায়, শনিবার সকালে আনোয়ার হোসেন নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। গামছাটি পুরাতন হওয়ায় তা ছিঁড়ে পরে গেলে জোরে শব্দ হয়। শব্দ শুনে পরিবারের লোকজন ঘরের ভেতরে ঢুকে তাকে মেঝেতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই মারা যান তিনি।
বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, বছরখানেক আগে দালালদের মাধ্যমে অবৈধভাবে মালয়েশিয়ায় প্রবেশের পর পুলিশের কাছে আটক হয়েছিলেন আনোয়ার হোসেন। জেল খেটে সেখান থেকে বের হয়ে বাড়ি ফিরে আসার পর দেনার দায়সহ নানা কারণে হতাশায় ভুগছিলেন তিনি। এমনকি ধীরে ধীরে মাদকাসক্তও হয়ে পড়েন। এ অবস্থায় শনিবার সকালে নিজ ঘরের ধর্নার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ