Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জের অগ্নিকান্ডে ঢাকা মেডিকেল যেন মৃত্যুর স্তূপ, ৫৬ লাশ মর্গে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৭:২৮ পিএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড অ্যান্ড বেভারেজ-এর ফুডস ফ্যাক্টরিতে (সেজান জুসের কারখানা) লাগা আগুনে নিহতদের লাশ। এসব লাশ হাসপাতালের মর্গে নেওয়া হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার পর ওই কারখানায় আগুন লাগে। আজ দুপুর পর্যন্ত ওই আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের লিডার মোজাম্মেল হক বলেন, এখন পর্যন্ত ৫টি অ্যাম্বুলেন্সে করে ৫৬টি লাশ ঢামেকে আনা হয়। ভবনের ৫ ও ৬তলায় ফায়ার সার্ভিসের কর্মীরা এখনও প্রবেশ করতে পারেননি। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। আগুন লাগার পর গতকাল সন্ধ্যায় তিনজনের মৃত্যুর কথা জানা গিয়েছিল।

আজ দুপুর ২টা পর্যন্ত নিহতের সংখ্যা তিনেই সীমাবদ্ধ ছিল। কিন্তু এরপরই হঠাৎ করে খবর আসে প্রচুর লাশ উদ্ধারের। ভবনের ৪তলা থেকে এসব লাশ উদ্ধার করা হয়। বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে ৪তলা থেকেই আরও ৫০ জনের মতো লাশ উদ্ধার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুপগঞ্জে অগ্নিকান্ড

৯ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ