Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএমপির চলমান কর্মসূচি অব্যাহত রাখার নির্দেশ

করোনাভাইরাস থেকে নগরবাসীকে সুরক্ষিত রাখতে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৫:১১ পিএম

করোনাভাইরাস এর সংক্রমণ থেকে নগরবাসীকে সুরক্ষিত রাখতে বিএমপি'র চলমান কর্মসূচি অব্যাহত রাখার পাশাপাশি প্রতিটি পাড়া-মহল্লা, অলি-গলিতে যথাযথ স্বাস্থ্যবিধি পালন ও কঠোর লকডাউন বাস্তবায়নের সংশ্লিষ্ট বিট অফিসারদেরকে নির্দেশ প্রদান করেছেন মহানগর পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার । বৃহস্পতিবার বিএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কমিশনার আইন-শৃঙ্খলা রক্ষা সহ অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। সভায় গত মাসের খাতওয়ারী অপরাধ চিত্র বা অপরাধ বিবরণীর সাথে পূর্ববর্তী মাস এবং বছরের সংশি¬ষ্ট মাসের তুলনামূলক খাতওয়ারী অপরাধ চিত্র পর্যালোচনা করেন বিএমপি কমিশনার।

বিএমপি’র সহকারী কমিশনার-ক্রাইম নাসরিন জাহান এর সঞ্চালনায় সভায় অতিরিক্ত কমিশনার সদরদপ্তর প্রলয় চিসিম, অতিরিক্ত কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদরদপ্তর মোহাম্মদ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর ও গোয়েন্দা শাখা মোঃ মনজুর রহমান পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন খাঁন মোহাম্মদ আবু নাসের সহ উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ