Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না.গঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ঢামেকে ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:২৪ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- মুস্তাক আহমেদ (৪২) ও তোফিজুল (৫০)। তারা দুজন আলনূর পেপার অ্যান্ড বোর্ড ফ্যাক্টরির নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইয়ুব হোসেন বলেন, আজ দুপুর পৌনে ২টায় মুস্তাক আহমেদ ও সন্ধ্যা ৬টায় তোফিজুল এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।বিস্ফোরণের ঘটনায় মুস্তাক আহমেদ ৭৮ শতাংশ ও তোফিজুল ৬৮ শতাংশ দগ্ধ হয়েছিলেন। আসাদুজ্জামান নামে একজন আইসিইউতে ভর্তি আছেন, তার অবস্থাও ভাল নয়।

নিহত মোস্তাক আহমেদের শ্যালক আশিক জানান, গত রোববার দিবাগত রাত ২টায় অগ্নিকাণ্ডে আমার দুলাভাই দগ্ধ হন। আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত তোফিজুলের স্ত্রী পপি বলেন, আমার স্বামী চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেলেন। আমার তো কিছু রইল না। আমার একটা ছেলে, একটা মেয়ে আছে। তাদের নিয়ে এখন আমি কী করব।

উল্লেখ্য, গত রোববার (৪ জুলাই) দিবাগত রাত ২টায় তাদের দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ