Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবসরের সময়টা যে ভাবে কাজে লাগাচ্ছেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১১:৩২ এএম

করোনা মহামারির কারনে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে রয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অবসরের এই সময়ে ফিটনেসের পিছনে বেশ ভালোই পরিশ্রম করছেন তিনি । যার ফলস্বরূপ চার মাসে ওজন কমেছে সাত কেজি। সম্প্রতি তিনি ফিটনেসের নতুন ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। পাশাপাশি ফিটনেসের রহস্যও খোলাসা করেছেন।

মিম বলেন, 'আমি তো সব সময় জিমে যাই। এখন আগের চেয়ে একটু বেশিই সময় দিচ্ছি জিমে। কেননা এখন অবসর বেশি। এর ভালো ফলও পাচ্ছি। গত চার মাসে সাত কেজি ওজন কমিয়েছি। আরও কিছু ওজন কমানোর ইচ্ছা আছে। শারীরিকভাবে ফিট থাকলে মনও ভালো থাকে। তবে আউটডোর শুটিংয়ে গেলে জিম করার কাজটি বিঘ্নিত হয়।'

তিনি আরো বলেন, এখন বেশিরভাগ সময় বাসাতেই থাকছেন। করোনার কারণে কোথাও যাওয়া হচ্ছে না। ছবির কাজ বন্ধ থাকায় প্রচুর অবসর পাচ্ছেন। টিভি দেখা, বই পড়া এবং পারিবারিক কাজে সময় দিচ্ছেন।

জনপ্রিয় এই তারকা মাঝে ক্যামেরার সামনে এসেছেন 'দামাল' ছবির শুটিং নিয়ে। কিছু দিন আগে অন্তর্জাল' নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। দীপংকর দীপন পরিচালিত ছবিটি হচ্ছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার। ছবিতে একজন সরকারি কর্মকর্তা হিসেবে দেখা যাবে মিমকে। এদিকে তার অভিনীত 'পরান' ছবিও মুক্তির অপেক্ষায় রয়েছে বলে জানান এ নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ