Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মাধবপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে স্বামীর হাতে পারভীন আক্তার (৩৫) নামে এক সউদী প্রবাসী স্ত্রী খুন হয়েছে। তবে ঘটনার পর থেকে ঘাতক স্বামী তকদির হোসেন পলাতক। গত মঙ্গলবার রাত দেড়টার দিকে নিজ বসতঘরে সে খুন হয়।
জানা যায়, পারভীন আক্তার নামের ওই নারী প্রায় দেড়মাস আগে সউদী থেকে ছুটিতে দেশে আসেন। বিদেশ থাকা নিয়ে স্বামীর সাথে প্রায়ই পারভীনের ঝগড়া হতো। পুনরায় বিদেশ যাওয়া নিয়া রাতে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী তকদির স্ত্রী পারভীন আক্তারকে দা দিয়ে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়। স্বজনরা আহত পারভীনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত পারভীন স্বামীসহ পিতার বাড়ি মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে থাকত। ঘাতক স্বামী তকদীর হোসেন বি-বাড়িয়ার নাসিরনগর উপজেলার চান্দেরপাড় গ্রামের রেনু মিয়ার ছেলে। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক নিহতের সত্যতা নিশ্চিত করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ