Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লার জমিয়াতুল মোদার্রেছীন নেতা অধ্যক্ষ অলি আহাম্মদের ইন্তেকাল

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৮:০৬ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা সদর উপজেলা কমিটির সভাপতি ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ অলি আহাম্মদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

বুধবার (৭ জুলাই) বেলা ১১টায় কুমিল্লা সদর উপজেলার লক্ষীনগর (দিশাবন্দ) গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ আত্মীয়-স্বজন, গুণগ্রাহী এবং অসংখ্য নেতা/কর্মী রেখে গেছেন।

মাওলানা অধ্যক্ষ অলি আহাম্মদ দীর্ঘ ৩৩ বছর কুমিল্লা সদর উপজেলার রঘুরামপুর ইসলামিয়া দাখিল মাদরাসায় সুনামের সাথে মৃত্যুর আগ পর্যন্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি বেশকিছু ইসলামী সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা সভাপতি মৌকারা পীর শাহ মুাম্মদ নেছার উদ্দিন,সাধারণ সম্পাদক কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবদুল মতিন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা এম এ মান্নান, মহাসচিব মাওলানা এম এ মতিন, প্রেসিডিয়াম সদস্য আলহাজ গাজী এম এ ওয়াহিদ সাবুরী, আহলে সুন্নাত ওয়াল জমাতের খাদেম মো. ফিরোজ, শাহ মোঃ ইউনুছ বখশী সুন্নী আলকাদরী, মাওলানা মোঃ আবদুল মান্নান, মোঃ এনামুল হক, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মাওলানা মুফতি মোঃ বেলাল হোছাইন চিশতী, মাওলানা কাজী আবু ছালেহ, মোঃ মাছুম বিল্লাহ মিয়াজী,হাফেজ মাওলানা আমিনুল ইসলাম আকবরী, মোঃ তাবারুক হোছাইন,গাউছিয়া ইসলামিক মিশনের প্রতিষ্ঠাতা গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবিরসহ বিভিন্ন ইসলামিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ