Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন সাবেক এমপি আখতার জাহান

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৬:২৩ পিএম | আপডেট : ৬:৩৬ পিএম, ৭ জুলাই, ২০২১

রাজশাহী বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) চেয়ারম্যান হিসেবে রাজশাহী সাবেক নারী এমপি ও আওয়ামী লীগ নেত্রী বেগম আখতার জাহানকে নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে আগামী দুই বছরের জন্য এ নিয়োগ দেয়া হয়। বর্তমান চেয়ারম্যান আকরাম হোসেনকে সরিয়ে বেগম আখতার জাহানকে নিয়োগ দেয়া হয়েছে।

প্রায় ৫ বছর আগে নওগাঁ বদলগাছি এলাকার আওয়ামী লীগ নেতা ও সাবেক এমপি আকরাম হোসেনকে বিএমডিএর চেয়ারম্যান নিযুক্ত করা হয়। এই আকরাম হোসেনের বিরুদ্ধে বিএমডিএতে নানা অনিয়মের অভিযোগ রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে বিএমডিএ’র রেস্ট হাউসকে নিজের বাড়ি বানিয়ে সেখানে বসবাস করে আসছেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

বুধবার বিএমডিএ’র প্রধান কার্যালয় রাজশাহীতে যোগদান ও চেয়ারম্যান হিসেবে অফিস করেছেন। এর আগে বিএমডিএর কর্মকর্তা ও সিবিএ নেতৃবৃন্দ তাঁকে ফুলের সংবর্ধনা দেন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী আব্দুর রশিদ ইডি, ভারপ্রাপ্ত সচিব ইকবাল হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শামসুল হুদা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুল কাশেমসহ সিবিএ নেতাকর্মীরা।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) নবনিযুক্ত চেয়ারম্যান বেগম আখতার জাহান। বুধবার বিকেলে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় মেয়র তাকে আন্তরিক অভিনন্দন জানান। সাক্ষাৎকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক আব্দুর রশীদ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ