Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত জনপ্রিয় ইসলামী আলোচক আবদুল হাই মুহাম্মদ সাইফুল্লাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৪:৩৬ পিএম

জনপ্রিয় এবং আলোচিত ইসলামী বক্তা মাওলানা আব্দুল হাই মুহাম্মদ সাইফুল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রাজধানীর ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করিয়ে তাঁর শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার (০৬ জুলাই) রাত ৯টার দিকে মাওলানা সাইফুল্লাহর ভেরিফায়েড ফেসবুক পেইজে তাঁর ভাই ডা. নুরুল্লাহ ও ডা. নিয়ামতুল্লাহ একটি পোস্ট দিয়ে এসব তথ্য জানান। ফেসবুক স্ট্যাটাসে বলা হয়, ‘আপনাদের প্রিয় ভাই মুহাম্মদ সাইফুল্লাহ কোভিডে আক্রান্ত হয়েছেন। তাঁর কিডনির সমস্যাও বেড়েছে। আপাতত বাসায় থেকে ডা. ফয়সাল করীমের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।তারা লিখেন, শুভাকাঙ্ক্ষীগনের নিকট তাঁর সাস্থ্য ও চিকিৎসার আপডেট প্রয়োজন মনে করলে আমরাই জানিয়ে দিব ইনশাআল্লাহ। তিনি সকলের কাছে তার ও পরিবারের ছোট্ট তিনটি কন্যা সহ অন্য সদস্যদের জন্য দুয়া চেয়েছেন। কয়েক দিন ধরে জ্বর-ঠাণ্ডায় ভুগছিলেন মাওলানা সাইফুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ