Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিকটক হৃদয়ের সহযোগী হিরোসহ পাঁচজন রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম


অস্ত্র আইনে করা মামলায় টিকটক হৃদয় বাবুর অন্যতম সহযোগী ও রাজধানীর মগবাজারের চিহ্নিত সন্ত্রাসী অনিক হাসান ওরফে হিরো অনিকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর হাতিরঝিল থানার অস্ত্র আইনে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামি অনিকের তিনদিন রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে মো. শহিদুল ইসলাম ওরফে অ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, মো. সোহাগ হোসেন আরিফ ও হিরোকে হাতিরঝিল থানার ডাকাতির প্রস্তুতির মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত রবিরার দিবাগত রাতে অভিযান চালিয়ে টিকটক হৃদয় বাবুর সহযোগী হিরো অনিকসহ পাঁচজনকে বিদেশি অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেফতার করা হয়। এরপর হাতিরঝিল থানায় অনিকের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়। এছাড়া অপর চারজনের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে আরও একটি মামলা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ