Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোগলাই খেয়ে প্রাণ গেল যমজ বোনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ শহরের কালীতলা মহল্লায় হোটেল থেকে আনা মোগলাই পরোটা খেয়ে যমজ দুই বোনের মৃত্যু হয়েছে। তারা হলেন ওই এলাকার সাদিকুল ইসলাম রবির মেয়ে সামিয়া ইসলাম স্বর্ণা (১৭) ও সাদিয়া ইসলাম শম্পা (১৭)। নবাবগঞ্জ সরকারি কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্রী ছিলেন তারা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা ও দুপুর দেড়টার দিকে শম্পা মারা যায়। খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

একই খাবার খেয়ে অসুস্থ হয়েছেন তাদের মা সাবিনা ইয়াসমিন ও খালাতো ভাই সিফাত। বর্তমানে সিফাত চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার বিকালে শহরের পুরাতন বাজার এলাকার হোটেল শাহজাহান সুইটস থেকে মোগলাই পরোটা কিনে এনে খান পরিবারের সবাই। রাতে মা সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা ও শম্পা এবং সিফাত অসুস্থ হয়ে পড়েন। অবস্থা গুরুতর দেখে তাদের সদর হাসপাতালে নিলে স্বর্ণা ও তার মাকে চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়। শম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি রাখা হয়। বাড়ি আসার পর মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা মারা যায়। এদিকে শারীরিক অবস্থার অবনতি হলে শম্পাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দুপুর ২টার দিকে মৃত্যু হয়।

হোটেল মালিক জামাল উদ্দিন নাসের বলেন, আমার হোটেলের খাবার খেয়ে অন্য কেউ অসুস্থ কিংবা মারা যায়নি। আমার দোকান থেকে পরোটা কেনা হয়েছিল কিনা তা সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হওয়া যাবে। তবে আমার হোটেলের খাবারে কোনও ভেজাল ছিল না।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মিন্টু রহমান বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা ডা. নাদিম সরকার বলেন, খাদ্যে বিষক্রিয়ায় যমজ দুই বোনের মৃত্যু হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ