Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় অসহায়দের পাশে সেনাবাহিনী

সাদিক মামুন, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০০ এএম

দেশব্যাপি চলছে কঠোর লকডাউন। কর্মহীন ও অসহায় হয়ে পড়েছেন অনেকেই। খাদ্য সহায়তা নিয়ে এসব কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াল বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা এরিয়া। গতকাল মঙ্গলবার সকালে কুমিল্লা জিলা স্কুল মাঠে সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্নেল সাব্বির হাসান উপস্থিত থেকে ১৫ কেজি চাল, তিন কেজি ডাল, তিন কেজি আলু, তিন কেজি চিনি, এক কেজি লবণ ও এক লিটার ভোজ্যতেলের একটি বড় খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করেন।

লকডাউনের এই সময়ে সেনাবাহিনীর পক্ষ থেকে বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেয়ে খুশি অসহায় মানুষ। সেনাবাহিনী, কুমিল্লা এরিয়ার ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্নেল সাব্বির হাসান বলেন, করোনাভাইরাস মহামারির আগ্রাসন রোধকল্পে সরকারের দেয়া কঠোর বিধিনিষের শুরু থেকে সেনাবাহিনী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। অসহায়, দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করছে। এ সহায়তা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, খাদ্যসামগ্রী ছাড়াও বিভিন্ন সড়কে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গøাভসসহ বিভিন্ন স্বাস্থ্য উপকরণ বিতরণ করছে সেনাবাহিনী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ