Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ ডেস্ক

তিন জেলায় ৩ জনের আত্মহত্যা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের হাটহাজারীতে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এছাড়া পটুয়াখালীর মির্জাগঞ্জে গর্ভবতী নারী ও কিশোরগঞ্জের নিকলীতে যুবক আত্মহত্যা করে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
হাটহাজারী(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা জানান, হাটহাজারীতে গলায় ফাঁস দিয়ে সাজ্জাত (২২) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত সোমবার হাটহাজারী পৌরসভার ২নং ওয়ার্ড মিয়াজীপাড়া বলি ইছহাকের বাড়ি সংলগ্ন দোকান হতে তার লাশ উদ্ধার করা হয়। সে ঐ এলাকার মো. আলী ড্রাইভারের ছেলে।
এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার এসআই রফিক জানান, খবর পেয়ে সাজ্জাদ হোসেনের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর মির্জাগঞ্জ গত সোমবার বিকেলে নিজ ঘরের রুয়ার সাথে গলায় ফাঁস দিয়ে মোসা. মনিরা বেগম (১৯) নামের এক গর্ভবতী নারী আত্মহত্যা করেছে। নিহত মনিরা উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের ঘটকের আন্দুয়া গ্রামের মো. সাইদুল হাওলাদারের স্ত্রী।
মৃত্যু মনিরার স্বামী সাইদুল জানায়, নানা শশুরের কুলখানিতে না যেতে দেয়ায় কথার কাটাকাটি হয়। দুপুরের খাবারের পরে এক সাথে ঘুমিয়ে পড়ি। ঘুম থেকে উঠে ঘরের রুয়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। ওড়না কেটে নিচে নামিয়ে পুলিশে খবর দেই। পরে পুলিশ এসে লাশ হাসপাতালে নিয়ে যায়।
এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. শাহ আলম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের নিকলী উপজেলার জারূইতলা গ্রামের ওয়াহাব আলীর ছেলে মো. হোসেন আলী (৩১) এক কন্যা সন্তানের জনক গত ৫ জুলাই সকালে ঘরের ভর্গার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। স্থানীয় লোকজন নিকলী থানা পুলিশকে খবর দিলে এসআই তানভীর আহম্মদ এক দল পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠায়। এলাকায় খোঁজ নিয়ে জানা যায় যে হোসেন আলী মাদকাশক্ত ছিল এবং নেশার টাকা যোগাতে মানুষের কাছ থেকে অনেক টাকা দেনা করে। দেনার টাকা পরিশোধ করতে না পারায় সে আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা ধারনা পোষণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ