Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনীর খাদ্য সহায়তা প্রদান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যকর করার পাশাপাশি লেবুখালী শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় সদর উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সহায়তা প্রদান করেন অধিনায়ক ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লেফটেন্যান্ট কর্নেল খন্দকার মুনীর হোসেন। এসময় উপস্থিত ছিলন, ক্যাপ্টেন জাহিদ মাহমুদ জীবনসহ সেনানিবাসের সদস্যরা।
পটুয়াখালী জেলায় জিওসি, ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল কর্তৃক খাদ্য সহায়তা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। পরিকল্পনা মোতাবেক ৭ আর্টিলারি ব্রিগেড তত্ত্বাবধায়নে ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির আয়োজনে সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।
অধিনায়ক ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লেফটেন্যান্ট কর্নেল খন্দকার মুনীর হোসেন বলেন, পটুয়াখালীর ৭টি উপজেলায় ৫টি গ্রুপে শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী নিজস্ব তহবিল থেকে প্রায় ৬শ’ পরিবারের মাঝে চাল, ডাল, চিনি, আটা, তেল, লবণ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। করোনা পরিস্থিতিতে সেনাবাহিনী জীবনবাজী রেখে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের যে কোনো সঙ্কটময় মুহূর্তে সেনাবাহিনী জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ