Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজের রেশন দরিদ্রদের মধ্যে বিলিয়ে দিলো সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সেনাবাহিনীর নিজস্ব রেশন বাঁচিয়ে রাঙামাটি ও কাউখালীর দুই শতাধিক উপজাতি ও বাঙালি সুবিধাবঞ্চিতদের মাঝে সামাজিক দূরুত্ব বজায় রেখে ত্রান বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।
গতকাল মঙ্গলবার সকালে রাঙামাটি রিজিয়নের উদ্যোগে ও সদর জোনের সার্বিক ব্যবস্থাপনায় চিং হ্লা মং মারী স্টেডিয়ামে ত্রান বিতরণ করেন রিজিয়ন কমান্ডার মো. ইফতেকুর রহমান (পিএসসি)।
এ সময় রাঙামাটি সদর জোন কমান্ডার লে. কর্ণেল এস এম আমিনুল ইসলাম, জোনাল স্টাফ অফিসার মেজর ক ম আরাফাত আমিন (পিএসসি) উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তা হিসেবে ৫ কেজি চাউল, ১ কেজি আটা, ৫০০ গ্রাম ডাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম লবন, ১ কেজি পেয়াজ, ১ লিটার তৈল প্রদান করা হয়।
ত্রান বিতরণকালে রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় দুস্থ মানুষের মাঝে ত্রান বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় রাঙামাটি পৌরসভা ও কাউখালী উপজেলা এলাকার উপজাতি ও বাঙালি সুবিধা বঞ্চিত দুই শতাধিক পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ