Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ১৩ বছরের এক কিশোরী তার পিতার বন্ধুর নিয়মিত ধর্ষণের স্বীকার হয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরেছেন বলে অভিযোগ করছে ওই কিশোরীর পিতা।
উপজেলার আব্দুলাপুর ইউনিয়নের জেলেপাড়া গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় গত সোমবার টঙ্গীবাড়ি থানায় ধর্ষণের শিকার কিশোরীর পিতা বাদী হয়ে লিখিত অভিযোগ করলে টঙ্গীবাড়ি থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ বিষয়টি আমলে নিয়ে সোমবারই আসামি আওলাদ হোসেন শেখকে (৪৩) আটক করে।
ধর্ষক আওলাদ হোসেন শেখ মুন্সীগঞ্জ সদর থানার মিলকিপাড়া গ্রামের আলম শেখের ছেলে। কিশোরীর পিতা জানান- আওলাদের সাথে তার দীর্ঘদিন মাছের ব্যবসা করে আসছেন, যার ফলে নিয়মিত তার বাড়িতে আসা যাওয়া ছিল এবং আমার স্ত্রী সুতার মিলে শ্রমিকের কাজ করে প্রতিদিন সকালে মিলে গেলে বাড়ি ফাঁকা পেয়ে আওলাদ আমার মেয়েকে ভয় দেখিয়ে জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে। যার ফলে আমার মেয়ে ৬ মাসের অন্তঃসত্বা হয়ে যায়। আওলাদ বিবাহীত তার দুটি সন্তান রয়েছে বলেও জানান তিনি।
টঙ্গীবাড়ি থানার ওসি হারুন অর রশিদ জানান, ধর্ষণের লিখিত অভিযোগে পেয়ে আওলাদ শেখ নামে একজনকে আটক করা হয়েছে। মেয়েটি ৬ মাসের অন্তঃসত্ত্বা। আসামিকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হলে আদালত তাতে জেল হাজতে আটক রাখার নির্দেশ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ