Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া শেরপুরের নালিতাবাড়িতে বন্যার পানিতে ডুবে আরো এক শিশুর মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু খবর পাওয়া গেছে।
জানা যায়, গত সোমবার বিকেল ৫টায় উপজেলার সন্ধারইর সুমন আলীর ২ বছরের ছেলে সাব্বীর হোসেন বাড়ির পাশে ডোবায় ডুবে শিশুটি অজ্ঞান হয়ে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় কর্তব্যরত ডাক্তার ফিরোজ আলম শিশুটির মৃত্যু ঘোষণা করেছেন।
ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা জানান, শেরপুরের নালিতাবাড়িতে বন্যার পানিতে ডুবে লামিয়া খাতুন (৯) নামে এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। গত সোমবার সকালে কলসপাড় ইউনিয়নের পূর্ব সুর্যনগর বড়বিলা গ্রামে ঘটে এ ঘটনা। সে ওই গ্রামের লাল চাঁনের মেয়ে। ইউপি সদস্য আ. ওহাব ঘটনা নিশ্চিত করে বলেন- বন্যায় লাল চাঁনের বাড়ি ও বাড়ির পেছনের কাঁচা রাস্তা প্লাবিত হয়। সকালে লামিয়া অন্য ২ শিশুকে সাথে নিয়ে পাশের ফুফির বাড়িতে বেড়াতে যাওয়ার পথে নিমজ্জিত রাস্তার গর্তে পড়ে যায়। এ সময় শিশুদের চিৎকারে গ্রামের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। এর মধ্যে ২ শিশু জীবিত থাকলেও লামিয়া মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ