Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যূতের ভূয়া কর্মচারী পরিচয়ে বিদ্যুৎ বিল আদায়ের অভিযোগে প্রতারক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৪:০৬ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যূত অফিসের ভূয়া সিল ব্যবহার করে ৬৯ জন গ্রাহকের মাসিক বিলের অর্থ প্রতারণা করে হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে মিলন ইসলাম নামের ১৯ বছরের এক যুবকের বিরুদ্ধে। প্রতারণার এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।পল্লী বিদ্যূত অফিসের অভিযোগের প্রেক্ষিতে মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারক মিলন উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মুনছের আলীর পূত্র।
জানা গেছে, মিলন ইসলাম নামের জনৈক যুবক উপজেলার গছিডাঙ্গা গ্রামের পল্লী বিদ্যূতের ৬৯ জন গ্রাহকের নিকট থেকে বিদ্যূত অফিসের কর্মচারী পরিচয় দিয়ে গ্রাহকদেও বাড়িতে গিয়ে মাসিক বিদ্যুৎ বিল আদায় করতো। বিল আদায়ের সময় ভূয়া সিল ব্যবহার করে ১২ হাজার ৩৯০ টাকা হাতিয়ে নেয়। গ্রাহকরা ভূরুঙ্গামারী পল্লী বিদ্যূত অফিসে খোঁজ নিয়ে জানতে পারে তাদের বিলের টাকা অফিসে জমা হয়নি। এ ঘটনা পল্লী বিদ্যূত অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কাওছার আলীকে জানালে তিনি ঘটনার সত্যতা পেয়ে থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মিলন ইসলামকে গ্রেফতার করে তার নামে নিয়মিত মামলা দায়ের করেন।এ বিষয়ে ভূরুঙ্গামারী পল্লী বিদ্যূত অফিসের ডিজিএম কাওছার আলী বলেন, গ্রাহকরা বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত ঘটনার সত্যতা যাচাই করে থানা পুলিশকে অবগত করি।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন পল্লী বিদ্যূত অফিসের অর্থ হাতিয়ে নেয়ার অভিযুক্ত যুবক মিলন ইসলামকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন আজ (০৬ জুলাই) সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ