Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরা মেডিকেল কলেজের ২৬ চিকিৎসক বদলি: ৭ জুলাইয়ের কর্মস্থলে মধ্যে যোগ দেওয়ার আদেশ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১:৪১ পিএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ জন চিকিৎসককে বদলি করা হয়েছে। এরমধ্যে ১০ জনকে পদায়ন করা হয়েছে যশোর জেলা হাসপাতালে। আর ১৬ জনকে পদায়ন করা হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতালে।
আগামীকাল ৭ জুলাই এর মধ্যে পদায়নকৃতদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে আদেশে। অন্যথায় পরদিন ৮ জুলাই পূর্বাহ্নে বর্তমান কর্মস্থল হতে তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গণ্য করা হবে।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব জাকিয়া পারভীন গতকাল পাঁচজুলাই স্বাক্ষরিত সরকারি প্রজ্ঞাপনে এই বদলির কথা বলা হয়েছে।প্রজ্ঞাপনে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে। বর্ণিত চিকিৎসকগণ করোনা ইউনিটে দায়িত্ব পালন করবেন।
যশোরে জেলা হাসপাতালে বদলিকৃতরা হলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজের ডা. মো. শরিফুজ্জামান, ডা. মো. আল মামুন হোসেন, ডা. প্রবীর কুমার দাশ, ডা. মো. মনিরুজ্জামান, ডা. মো. মোজাম্মেল হক, ডা. মো. শরিফুল ইসলাম, ডা. মো. সাইফুল ইসলাম, ডা.হোসনে আরা হোসেন, ডা. মো. সাইফুল্লাহ ও ডা. জিএম ফারুকুজ্জামান।
সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে বদলি করা হয়েছে, ডা. শেখ আবু সাঈদ, ডা. ফারহানা হোসেন, ডা. মোছা. খসরুবা পারভীন, ডা. সুতপা চ্যাটার্জি, ডা. মো. শামছুর রহমান, ডা. মো. ইনামুল হাফিজ, ডা. মো. জাহিদুল ইসলাম, ডা. মো. ফকরুল আলম, ডা. নাসরিন সুলতানা, ডা. মো. নাছির উদ্দিন গাজী, ডা. শেখ নাজমুস সাকিব, ডা. ফাহমিদা জামান, ডা. মেহনাজ নাজরীন, ডা. উপমা গুহ রায়, ডা. মো. আনিসুর রহমান ও ডা. শরিফা জামান।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: কদরত -ই খুদা জানান, ২৬ জন ডাক্তারের বদলীর প্রজ্ঞাপনে দুইজন আমাদের নয়। এটা মূলত ২৪ জন ডাক্তার হবে। তিনি জানান, ৯ জন ডাক্তার যাবেন যশোরে। আর ১৫ জন ডাক্তার যাবেন সাতক্ষীরা সদর হাসপাতালে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ