Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ধারণ

ধর্ষক গ্রেফতার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রী স্কুলে অ্যাসাইনম্যান্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়। ধর্ষনকারী স্কুলছাত্রীকে ধর্ষণ করে ধর্ষণের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে স্কুলছাত্রীকে ছবি ও ভিডিও ভাইরাল করে দিবে এবং হত্যা হুমকি প্রধান করে। গত রোববার ছাত্রীর বাবা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মাধবপুর ইউনিয়নে জামতলী গ্রামের ও ষাইটশালা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্রী গত ১৯ জুন বিদ্যালয়ে এ্যসাইনম্যান্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে একই গ্রামের মাধপুর ইউনিয়নের জামতলি গ্রামের ফুল মিয়ার ছেলে মো. নূর আলম (৩০) ছাত্রীকে একই গ্রামের সামাদ মিয়ার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ধর্ষণের ছবি ও ভিডিও মোবাইলে ধর্ষক ধারণ করে ধর্ষনের বিষয়টি যদি স্কুল ছাত্রী কাউকে জানায় তাহা হলে ধর্ষনের ছবি ভিডিও ভাইরাল করে দিবে এবং স্কুল ছাত্রীটিকে হত্যার হুককি প্রদান করে। পরবর্তীতে স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পরলে স্কুলছাত্রী বিষয়টি তার মাকে জানান।
এ প্রসঙ্গে ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, এ ঘটনায় ছাত্রীর পিতা আলী আক্কাস বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। গতকাল থানার এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আসামি নূর আলমকে গ্রেফতার করে।



 

Show all comments
  • Akter Hossain ৬ জুলাই, ২০২১, ৯:৪৮ পিএম says : 0
    ইসলামিক আইন মতে থাকে মাথা কাটা দরকার তাকে দেখে আমাদের সমাজে আরো যারা আছে তাঁরাও ভালো হয়ে যাবে আমার মনে হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ