Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিঠি লিখে কিশোরীর আত্মহত্যা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বরগুনায় মায়ের কাছে চিঠি লিখে সামিরা (১৪) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কলেজ রোডের ভাড়াটিয়া বাসার বাথরুম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। কিশোরীর আত্মহত্যার জন্য দায়ী উত্যক্তকারী জামাল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
নিহতের মা সুমী বেগম জানিয়েছেন, সামিরা তার প্রথম স্বামী রফিকের সন্তান। সামিরা ৮ম শ্রেণিতে পড়তো। সুমীর বর্তমান স্বামী রাশেদের সন্তানদের নিয়ে পৌরসভার কলেজ রোডে আবুল বাশারের বাসায় ভাড়া থাকতো। আবুল বাশারের ছেলে জামাল হোসেন স্ত্রী সন্তান থাকা সত্ত্বেও কিশোরী সামিরাকে উত্যক্ত করতো। গত রোববার রাতে সুমী বেগম বাসার মালিক আবুল বাশারকে মোবাইল করে তার ছেলের কুকর্মের কথা জানায়। আবুল বাশার গ্রামের বাড়ি থেকে এসে জামালকে শাসন করবে বলে আশ্বস্ত করেছিল। সামিরা জামালের সাথে তার অনৈতিক সম্পর্কের কথা অস্বীকার করলেও তার মা ছাড়া সবাই তাকে গালমন্দ করছিল। আত্মহত্যার আগে সামিরা তার মায়ের কাছে চিঠি লিখে রেখে গেছে।
বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানিয়েছেন, জামালকে তারা জিজ্ঞাসাবাদ করছেন। সামিরার লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ