Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামত

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বাগানবাড়ি ইউনিয়নের কালির বাজার প্রধান সড়ক চলতি মৌসুমের বর্ষায় ভেঙে যাওয়ায় ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করে আসছিল। গত রোববার থেকে বন্ধু সংগঠনের সদস্যদের চাঁদায় ট্রাকে করে ইট, রড, সিমেন্ট ও বালি ক্রয় করে বৃষ্টিতে ভিজে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে সড়ক মেরামতে কাজ করেন।
এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে মেরামত না করায় সড়কে ঢালাই উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তাটি দিয়ে যানবাহন ছাড়াও মানুষের পায়ে হেঁটে চলাচলও দুষ্কর হয়ে পড়েছে। আর এ দুর্ভোগের কথা চিন্তা করে বন্ধু সংগঠনের সদস্যরা নিজেরাই স্বেচ্ছাশ্রমে রাস্তাটি মেরামতের কাজ শুরু করেছেন। বন্ধু একতা স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা বলেন, সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার্থে এ উদ্যোগ নেয়া হয়েছে। দীর্ঘদিন ধরে এটি এই অবস্থায় থাকায় গর্ত অনেক বড় হয়ে যাচ্ছিল। এতে যানবাহনসহ সাধারণ মানুষের চলাচলে কষ্ট হচ্ছিল। তাই আমরা নিজ উদ্যোগে এটি সংস্কার করেছি। রাস্তাটি সংস্কার করতে প্রায় ৫৫হাজার টাকা খরচ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ