Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দেবিদ্বারে আড়াই হাজার কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। গত রোববার বিকেলে উপজেলা পরিষদের হল রুমে আয়োজিত এক সভায় ওই সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজী মোহাম্মদ ফখরুল এমপি। উপহারসামগ্রীর প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি তেল ও ৩ কেজি আলু রয়েছে। এসব সামগ্রী ১টি পৌরসভাসহ উপজেলার ১৫ ইউনিয়নে ১৫০ প্যাকেট করে বিতরণ করা হয়।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত ওই ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাসেম ওমানী প্রমুখ।
এসব ত্রাণসামগ্রী গ্রহণকালে একাধিক চেয়ারম্যান ক্ষোভের সাথে জানান, প্রয়োজনের তুলনায় এসবসামগ্রী খুবই অপ্রতুল, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১২জন মেম্বার শত শত কর্মহীন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মধ্যে ১২টি করে প্যাকেট বিতরণে হিমসিম খেতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ