Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জামালপুরে ছেলের হাতে বাবা ‘খুন’

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জামালপুর জেলা সংবাদদাতা : জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় ‘মাদকাসক্ত’ ছেলের বাঁশের আঘাতে বাবার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের চন্দনপুর গ্রামে এই ঘটনা ঘটে।
সম্প্রতি দেশে নিকটজনের হাতে খুন হওয়ার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। এসব ঘটনা উদ্বেগের জন্ম দিয়েছে। সরিষাবাড়িতে নিহত ব্যক্তির নাম মমতাজ মণ্ডল (৬০)। তার সন্দেহভাজন খুনি ছেলের নাম ওমর আলী (২০)। মমতাজ মণ্ডলের মেয়ে লায়লা বেগমের ভাষ্য, তাঁর ভাই ওমর আলী মাদকাসক্ত। ওমর আজ সকালে বাবা মমতাজের কাছে টাকা দাবি করেন। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে ওমর ক্ষুব্ধ হয়ে বাবার মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মমতাজের মৃত্যু হয়।লায়লা বেগম আহাজারি করে বলেন, ‘ছেলের হাতে বাবা খুন হলো। এটা কি করে হলো?’ ঘটনার পর থেকে ওমর পলাতক রয়েছেন।
সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বলেন, মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন বলে জানা গেছে। বাবার লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। এ ঘটনায় মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ