Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় ২০ ঘন্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ২:২৭ পিএম

চকরিয়ায় নিখোঁজ হওয়ার বিশ ঘন্টা পর নুর মোহাম্মদ (৩৬) নামের এক জেলের লাশ উদ্ধার করে ডুবুরি দল। নিহত ব্যক্তি কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ভাদিতলা এলাকার মৃত আবদুল আজিজের ছেলে।

সোমবার (৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের বহলতলী ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগেরদিন সকাল ১১টার দিকে সেখানে বঁড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয় নুর মোহাম্মদ।

স্থানীয় বাসিন্দা আরিফুল ইসলাম খোকা ও মোহাম্মদ ইয়াসিন জানান, রবিবার সকালে বহলতলী ঘাটে কয়েকজন জেলে বঁড়শি দিয়ে মাছ ধরতে যায়। পানিতে নেমে মাছ ধরাকালীন সময়ে এক ব্যক্তি ডুবে যাওয়ার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়।

বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক জরুরী নাম্বার “৯৯৯”তে ফোন দিলে চকরিয়া থানার একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরদিন ফায়ার সার্ভিসের সহযোগিতায় ডুবুরি দল এসে দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর লাশটি উদ্ধার করতে সক্ষম হয়।

চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, প্রথমে খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরে ডুবুরি দল এনে তাদের মাধ্যমে ডুলাহাজারা বহলতলী ঘাটের পানিতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ