Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাঁচপুরে পেপার মিলে গ্যাস থেকে অগ্নিকান্ড: ৪ জন দগ্ধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১:৪৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় আল নূর পোপার মিলস লি: এর কারখানায় গ্যাসের রাইজারের লিকেজ থেকে আগুনে চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনন্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- আসাদুজ্জামান, মোস্তাফিজুর রহমান, ফারুক মিয়া ও তৌহিদুল ইসলাম। দগ্ধ চারজনই পেপার মিলের নিরাপত্তা কর্মী বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সোনারগাঁ স্টেশনের উপ-সহকারি পরিচালক তানহারুল ইসলাম জানান, রবিবার রাত একটার দিকে কারখানার ভেতরে গ্যাসের রাইজারে লিকেজ থেকে অগ্নিকান্ড ঘটে। এরপর নিরাপত্তা কর্মীরা এগিয়ে গেলে তাদের কয়েকজনের শরীরে আগুন লেগে যায় এবং চারজন দগ্ধ হন। পরে কারখানা কর্তৃপক্ষের সহযোগিতায় দগ্ধদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই কারাখানার লোকজন আগুন নিভিয়ে ফেলে। তবে রাইজারে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
এদিকে গ্যাসের লিকেজ থেকে অগ্নিকান্ডের খবর পেয়ে তিতাসের সোনারগাঁ জোনের প্রকৌশলী ও কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে জানান, অগ্নিকান্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ