Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাস্কবিহীন কেউ ঘরের বাহির হবেন না-পুলিশ সুপার

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১:১৯ পিএম

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন বলেন, বর্তমানে করোনা ভাইরাস এর প্রকৌপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে, তাই এই মূহুর্তে সকলকে স্বাস্থ্য বিধী কঠোর ভাবে মেনে চলা উচিত, মাস্ক ছাড়া কোনভাবেই কেউ বের হবেন না এবং প্রয়োজন ছাড়া কেউ বের হবেন না। প্রতিটি সংকটকালীন সময়ে পুলিশ জনগণের পাশে আছে এবং থাকবে।

তিনি সোমবার (৫ জুলাই) সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়িতে চলমান লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের একথা বলেন।

এইসময় জেলা পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) তাপস রন্জন ঘোষ, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, ওসি( তদন্ত) আকতার হোসেন, সার্কেল পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর, কাপ্তাই ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক মোঃ শাহীনুর রহমান, কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই জয়দেব নাথ, টিআই বিপুল পাল, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং পুলিশ সদস্যরা উপস্হিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ