Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ওজু করতে গিয়ে পুকুরে ডুবে ব্যবসায়ীর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ওজু করতে যেয়ে পুকুরের পানিতে ডুবে তৌছিফ আলম খান মঞ্জু (৩২) নামের এক মুদি ব্যবসায়ির মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোরে সাতক্ষীরা শহরের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের পুকুর থেকে তার লাশ উদ্ধার করেন স্থানীয়রা। তিনি সাতক্ষীরা শহরের রসুলপুরের তৌফিক আলম রঞ্জুর ছেলে। নিহতের পিতা তৌফিক আলম রঞ্জু জানান, তার একমাত্র ছেলে মঞ্জু এক বছর ধরে বাড়ির পাশে মুদিখানার দোকান পরিচালনা করে আসছে। তার মৃগী রোগ ছিলো। প্রতিদিনের মতো নামাজ পড়ার জন্য গত শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুকুরে ওযু করতে যায়। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পর বাড়ি না আসায় সম্ভাব্য সকল জায়গায় তার সন্ধ্যান চালানো হয়। গতকাল রোববার ভোরে ওই পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে পুলিশে খবর দেয়। মৃগি রোগের কারণে সঞ্জু পুকুরে পড়ে যেয়ে আর উঠতে পারেনি বলে মনে করছেন তিনি।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, পারিবারিকভাবে কারো কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ