Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নদী থেকে যুবকের লাশ উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০২ এএম

নাটোরের বড়াইগ্রামে বড়াল নদী থেকে পেটের সঙ্গে মাটি ভর্তি বস্তা বাঁধা অবস্থায় রুবেল হোসেন রব্বেল (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সকাল ১১টার দিকে উপজেলার তিরাইল এলাকায় লাশটি পাওয়া যায়। নিহত রুবেল তিরাইল গ্রামের আবু হানিফ শেখের ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম ও ইন্সপেক্টর আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের স্বজন ও থানা সূত্রে জানা যায়, গতকাল রোববার ভোরে রুবেল বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকাল ১১টার দিকে স্থানীয়রা পাশের নদীতে তার ভাসমান লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ