Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

১১ দিনেও সন্ধান মেলেনি জাবি শিক্ষার্থী রাজুর

বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর মিরপুর থেকে অপহরনের ১১ দিন অতিবাহিত হলেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল সমাপনী শিক্ষার্থী জাহিদ হাসান রাজুর সন্ধান মেলেনি। জাহিদ হাসান রাজুর বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে। মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষে মিরপুর, ডি,ব্লকে, ৬নং সেকশনে বন্ধুদের সাথে বাসা ভাড়া নিয়ে বিসিএস পরীক্ষার প্রস্তÍতিসহ চাকরির সন্ধান করছিলেন। গত ২৪ জুন রাতে এশার নামাজ পড়তে যাবার সময় ২/৩ জন লোক তাকে অপহরন করে নিয়ে যায়।
গতকাল রোববার বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম, স্ত্রী হাফসা আক্তারসহ পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃঙ্খলা বাহিনীর নিকট জাহিদ হাসান রাজুর সন্ধানের দাবি জানিয়ে বলেন, রাজু কখনো কোন দলের রাজনীতির সাথে জড়িত ছিলোনা। ৫ ওয়াক্ত নামাজ আর পড়াশুনার বাইরে তেমন একটা চলাচলও ছিলোনা তার।
সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, অপহরনের পর একাধিক মোবাইল নাম্বার দিয়ে যোগাযোগ করে মুক্তিপন দাবি করা হয়। একটি প্রতারকচক্র বিকাশের মাধ্যমে টাকা নিয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। অপহরণে পর ২৬ জুন, রাজধানীর পল্লবী থানায় জিডি করা হয়। সংবাদ সন্মেলনে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম বলেন, ছেলের সন্ধান চেয়ে, আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেছি, দেখা করেছি অনেকের সাথে। আজ ১১ দিন হলেও আমার সন্তানের সন্ধান কেউ দিতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ