Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নওগাঁর সাপাহারে স্ত্রী হত্যা মামলার মূল আসামি ঘাতক স্বামী সেলিম (২৫)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার ভোররাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকার তার এক আত্মীয়ের বাড়ি হতে তাকে গ্রেফতার করা হয়।
ঘটনার বর্ণনা দিয়ে থানার ওসি (তদন্ত) আল মাহমুদ জানান, গত ২৩ জুন উপজেলার মাস্টারপাড়া এলাকার একটি ছাত্রাবাস হতে সুমি (১৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন সুমীর স্বামী উত্তর পাতাড়ী গ্রামের তফিজুল ইসলামের ছেলে সেলিম (২৫) পালিয়ে যায়। পরবর্তী সময়ে ওই দিন রাতে নিহত গৃহবধূ সুমীর বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন।
মামলার জের ধরে গতকাল শনিবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকায় সেলিম তার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় এজাহার নামীয় ১নং আসামি সেলিমকে তার আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। গতকাল দুপুরে ৭দিনের রিমান্ড আবেদন করে গ্রেফতারকৃত সেলিমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ