Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনকিলাবের যশোর ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতা আইসিইউতে ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:২৪ পিএম | আপডেট : ১২:০৭ পিএম, ১৭ জুলাই, ২০২১

দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো প্রধান ও বিশেষ সংবাদদাতা মিজানুর রহমান তোতা স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (০৩ জুলাই) বেলা ৩টার সময় তিনি স্ট্রোকে আক্রান্ত হলে সাথে সাথেই তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তার শারীরিক অবস্থা গুরুতর দেখলে তাকে ইনসেটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করান। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

মিজানুর রহমান তোতার ছেলে শাহেদ রহমান বলেন, আব্বু কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। এর মধ্যে তার করোনা টেস্ট করানো হয়। টেস্টে নেগেটিভ রিপোর্ট আসে। শনিবার তিনটার দিকে বাসায় তিনি স্ট্রোক করেন। এসময় তার অক্সিজেন লেভেলও (৩৮) অনেক কমে যায়। সাথে সাথে আব্বুকে যশোর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এখন সেখানেই আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

শাহেদ আরো বলেন, আব্বুর অক্সিজেন লেভেল কিছুটা উন্নতি হয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টায় ৮০-৮৮ ছিল। তিনি তার আব্বুর সুস্থতার জন্য সকলের কাছে দোয়ার আবেদন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ