Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১০:২৩ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় জয়গন বেগম (৩০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গত বুধবার বিকেল ৫টায় উপজেলার দৌলতদিয়া চরকর্ণাসন আংকের শেখের গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জয়গন উপজেলার আংকের শেখেরপাড়ার মুক্তার সরদারের স্ত্রী ও দেওয়ানপাড়ার জয়ন উদ্দিনের মেয়ে। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
জয়গনের ননোদ আছমা বেগম বলেন, পার্শ্ববর্তী এক লোক জানায় তোমার ভাই তার বউকে ধরে মারছে। আমি গিয়ে দেখি ভাই ভাবির গলাটিপে ধরে হত্যা করার চেষ্টা করছে। আমি সেখানে গেলে ভাই আমাকে দেখে দৌঁড়ে পালিয়ে যায়। পরে ভাবিকে গোয়ালন্দ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাবা বলেন, আমার মেয়েকে মাঝে মধ্যেই সে মারপিট করত। গত বুধবার হঠাৎ করে ফোন দিয়ে বলে আপনার মেয়েকে নিয়ে যান। কিছুক্ষণ পর মুক্তারের এক বন্ধু ফোন দিয়ে বলে ওর চিকিৎসা করান টাকা আমরা দেব। আমি দ্রæত হাসপাতালে গিয়ে দেখি আমার মেয়ে মারা গেছে।
গোয়ালন্দঘাট থানা থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, সঠিকভাবে বলা যাচ্ছে না এটা হত্যা না আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বলা যাবে প্রকৃত ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ