Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে লিলি (৪০) নামে তিন সন্তানের জননী এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী গ্রামের হাজী মজিবুরের একটি দোচালা টিনের ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত লিলি ওই গ্রামের আ. রহিমের স্ত্রী।

লিলির মা জানান, সে দীর্ঘদিন ধরে হাজী মজিবুরের বাড়িতে গৃহকর্মীর কাজ করত। গতকাল বৃহস্পতিবার সকালে শুনতে পাই লিলি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে ঘটনাস্থলে এসে দেখি গলায় ওড়না পেঁচানো অবস্থায় মজিবুবের ঘরের আড়ার সাথে তার লাশ ঝুলে আছে। তবে ঝুলন্ত অবস্থায় লিলির পাঁ খাটের সাথে লেগেছিল।

স্থানীয়রা জানান, দুবছর পূর্বেও হাজী মজিবুরের বাসার টয়লেটের ভেতর থেকে আরেক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছিল পুলিশ। তারা পুলিশের সামনে ক্ষোভ জানিয়ে বলেন, এ মৃত্যুর অন্য কোনো কারণও থাকতে পারে। গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুঞ্জুরুল মোর্শেদ জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে। মৃত্যুর আসল রহস্য বের করার জন্য লাশটি উদ্ধারের পর নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ