Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বৃষ্টিমুখর সারাদেশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১:৪৫ পিএম

সারাদেশে আজ বৃহস্পতিবারও আষাঢ়ের বৃষ্টিতে মুখর থাকবে। মৌসুমী বায়ুর সক্রিয়তায় গত দু-দিন ধরে সারাদেশে বৃষ্টি বেড়েছে। কোথাও কোথাও বৃষ্টি অতিভারি হয়ে ঝরছে। বৃষ্টির এই প্রবণতা আজও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

বৃহস্পতিবার সকাল থেকেই মেঘের আনাগোনা রাজধানীর আকাশে। সকাল সাড়ে ১০টার দিকে শুরু হয় বৃষ্টি। বেলা যত গড়াচ্ছে বৃষ্টিকে সঙ্গী করে মেঘের সম্মেলন যেন বেড়েই যাচ্ছে। দুপুর ১২টার দিকে হঠাৎই সন্ধ্যার আবহ নামে রাজধানীতে।

আবহাওয়াবিদ এ কে এম রুহুল কুদ্দুস বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানান, ময়মনসিংহ, ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর ও খুলনা বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতিভারি বর্ষণ হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ