Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরা জেলা পরিষদের ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষণা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৬:৪৫ পিএম

মাগুরার মানুষের জীবন মান উন্নয়নে সরকারের পক্ষে নিরলস কাজ করছে জেলা পরিষদ। প্রতিষ্ঠানটির চেয়ারম্যানসহ প্রথমবার নির্বাচিত প্রতিনিধিবৃন্দ মাগুরার তৃণমূল পর্যায়ে অবকাঠামো, মানবিক উন্নয়ন, শিক্ষা, সংস্কৃতি, ধর্মীয় অনুশাসনের চর্চা থেকে শুরু করে ক্রীড়ার উন্নয়নে জেলা পরিষদ নিরলশভাবে কাজ করে যাচ্ছে। করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই জেলা পরিষদের পক্ষ থেকে ব্যাপক কর্মকান্ড পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার, খাদ্য সামগ্রী ও রান্নাকরা খাবারসহ খাবার সামগ্রী নিয়ে সর্বশক্তি নেয়ে মানুষের পাশে রয়েছে। ’

বুধবার (৩০ জুন) দুপুরে মাগুরা জেলা পরিষদ মিলনায়তনে বার্ষিক বাজেট ঘোষণা অনুষ্ঠানে এসব কথা বলেন মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু। অনুষ্ঠান থেকে আগামী ১ বছরের জন্য জেলা পরিষদের বিভিন্ন খাতে মোট ৫৮ কোটি ৮৮ হাজার ৯১ হাজার ৯৭টাকার বাজে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল হালিম , সহকারি প্রকৌশলী মো: শহিদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন, কামরুন নাহার জলি, দিদারুল আলমসহ অন্যরা।

বাজেট ঘোষণা অনুষ্ঠান থেকেই মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড সাইফুজ্জামান শিখরের অনুরোধে ও সদর হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে মাগুরা সদর হাসপাতালের করোনা রোগীদের জন্য দুটি হই ফ্লো অক্সিজেন চেম্বারের প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ