Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের লাখাই উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
আজ শনিবার সকালে উপজেলার জিরুণ্ডা গ্রামে দফায় দফায় এ সংঘর্ষ হয়।
আহতদের মধ্যে মামুন (২৪), জাহেদ আলী (৩২), চান মিয়া (৪৫), লাল মোহন (৫০), ফরিদ (৩৪), ফারুক (৩৫), আশ্রব (৫০), রাজু (২৫), মোতাব্বির (৩০), সুমন (২৫) ও মাহফুজের (২২) নাম জানা গেছে। তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে সকালে জিরুণ্ডা গ্রামের আবুল কালাম ও সানোয়ারের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তারা আবারো সংঘর্ষে জড়ায়। এ সময় হবিগঞ্জ সদর থানা পুলিশ এসে ফরহাদ ও জুয়েল নামে দু’জনকে আটক করে।
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ