Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ৪ আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ শিংগা গ্রামে অভিযান চালিয়ে হত্যা চেষ্টা মামলার চার্জশিটভুক্ত পলাতক ৪ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন বড় শিংগা গ্রামের মৃত হাবিব আকনের ছেলে মজিবর আকন, মোহাম্মদ আলীর ছেলে হানিফ মিয়া ও হাসান মিয়া এবং মিজান আকনের ছেলে ইয়াসিন।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পাঁচশত কুড়া গ্রামের মৃত নুরুল হক হাওলদারের ছেলে মোশাররফ হোসাইনের সাথে বড় শিংগা গ্রামের মৃত হাবিব আকনের ছেলে মিজান আকনের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।
ওই বিরোধের জের ধরে চলতি বছরের ১২ ফেব্রæয়ারি আসামিরা ৬ জনকে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় মোশাররফ হোসাইন বাদী হয়ে ৩৩ জনকে আসামি মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাইনুল ইসলাম তদন্ত শেষে ১৭ মে ২৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, গ্রেফতারকৃত আসামিদের গতকাল আদালতে সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ