Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হামলা ভাঙচুরের ঘটনায় ১৮ দিন বাড়ি ছাড়া প্রবাসী পরিবার

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নের জায়গীর গ্রামের প্রবাসী এনামুলের বাড়ি-ঘরে হামলা ভাঙচুরের ঘটনার পর এনামুলের পরিবার গত ১৮ দিন বাড়ি ছাড়া। এ ব্যপারে দাউদকান্দি মডেল থানায় ৭ জনকে আসামি করে মামলা হয়েছে।
হামলায় আহত বৃদ্ধ আব্দুর রশিদ জানান, গত ১২ জুন বারপাড়া ইউপি চেয়ারম্যান মনির হোসেন তালুকদারের ভাই বশির তালুকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার বাড়িতে হটাৎ হামলা চালিয়ে আমাকে ও আমার পুত্রবধূ রুনা বেগম এবং এনামুলকে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে এবং বাড়িঘর ভাঙচুর করে নগদ অর্থ ও স্বর্ণলংকার লুটপাট করে নিয়ে যায়।
তাদের হুমকিতে আমার পরিবার গতকাল মঙ্গলবার পর্যন্ত ১৮ দিন বাড়ি ছাড়া। তিনি আরো বলেন, একাধিক মামলার আসামি চেয়ারম্যান মনির তালুকদার বিএনপির আমলে আমার চাচা জায়গীর জামির উদ্দিন তালুকদার বাড়ি জামে মসজিদের সভাপতি হাজী মো. বাদশা মিয়া তালুকদার মসজিদের টিআরের টাকা ব্যাংকে নিয়ে যাওয়ার সময় হামলা করে হাত পা ভেঙে টাকা ছিনতাই করে নিয়ে যায়। ঐ আমলে মনির তালুকদার বিশিষ্ট সমাজ সেবক মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া দেওয়ানকে পিটিয়ে আহত করে। এ ছাড়া একই গ্রামের প্রধান বাড়ির বিশিষ্ট সমাজ সেবক আব্দুস ছামাদ (বাচ্চু) মিয়াকে প্রকাশ্যে পিটিয়ে মারাত্মক আহত করে। যখন যে সরকার ক্ষমতায় থাকে তাদের ছত্রছায়ায় মনির চেয়ারম্যান এভাবে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে।
এ ব্যাপারে বারপাড়া ইউপি চেয়ারম্যান মনির হোসেন তালুকদার বলেন, আমরা কারো বাড়িতে হামলা ভাঙচুর করিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ