Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিমুলিয়া ঘাটে যানবাহন ও যাত্রীদের চাপ নেই

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১:১৩ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যানবাহন ও ঘরমুখী যাত্রীদের চাপ নেই।
সকাল থেকে কয়েক ঘণ্টা যাত্রীদের ভিড় থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে চাপ কমতে শুরু করে। মঙ্গলবার (২৯ জুন) বেলা ১২টায় এমনটাই দেখা গেছে লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে।
বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাটের ব্যবস্থাপক মো.ফয়সাল আহমেদ বলেন, সকালে ঘন্টা খানেকের জন্য ফেরিগুলোয় যাত্রীদের চাপ ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীদের চাপ কমে যায়।
যেসব যাত্রী শিমুলিয়া ঘাটে আসছেন তারা স্বাভাবিকভাবেই ফেরিতে চলাচল করছেন। এর মধ্যে ঢাকামুখী যাত্রীদের তুলনায় ঢাকা ছেড়ে যাওয়ার মানুষের উপস্থিতি বেশি দেখা গেছে। এ নৌপথে ১৪টি ফেরি চলাচল করছে উল্লেখ করে তিনি জানান, শিমুলিয়া ঘাটে কোনো যাত্রীবাহী গাড়ি পারের অপেক্ষায় নেই। তবে আজ সকাল সাড়ে ১২টা পর্যন্ত ৭০টির মতো পণ্যবাহী ট্রাক পারের অপেক্ষায় আছে।

মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো. হাফিজুল ইসলাম দৈনিক ইনকিলাবকে জানান,সকালে যানবাহনের কিছুটা চাপ ছিল।ফেরি চলাচল স্বাভাবিক থাকায় সব গাড়ি স্বাভাবিকভাবেই পার করা হয়েছে। বেলা ১১টার পর থেকে যানবাহন ও যাত্রীর কোন চাপ নেই, অল্প সংখ্যক পণ্যবাহী গাড়ী আছে পারের অপেক্ষায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ