Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউন বাস্তবায়নে জরুরি সভা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০১ এএম

কঠোর লকডাউন বাস্তবায়নে রাউজান উপজেলা পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ সোহাগের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, সহকারী কমিশনার ভূমি অতীশ দশী চাকমা, রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুণ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম প্রমুখ।
এসময় এবি এম ফজলে করিম চৌধুরী এমপির সহযোগিতায় প্রতিটি ইউনিয়নে আজ মঙ্গলবার থেকে ন্যায্যমূল্য দ্রব্যসামগ্রী বিতরণের সিদ্বান্ত গৃহিত হয়।
এছাড়া আসন্ন কোরবানি পশুরহাট সড়কে করা যাবে না। খোলা মাঠে সাস্থ্যবিধি মেনে করতে হবে। লকডাইনের সময় মার্কেট দোকানপাট বন্ধ থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ