Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় তিন মাদককারবারি গ্রেফতার

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০২ এএম

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৯ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত রোববার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পুলিশি অভিযানে এক হাজার ইয়াবাসহ একজন এবং একই দিন ওই স্থানে আট হাজার ইয়াবাসহ দুইজন ইয়াবা পাচারকারিকে গ্রেফতার করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
গ্রেফতার হলো কক্সবাজার জেলার উখিয়া থানার রাজাপালং এলাকার সিকদারবিল ৫নং ওয়ার্ডের আবুল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (২১) এবং জামালপুর জেলার মেলাদহ থানার ঢালিরভিটা মোড়ল মাস্টারের বাড়ির মৃত নুর ইসলামের ছেলে মো. শুক্কুর (২২) ও মাদারীপুর জেলার রাজৈর থানার মজুমদারকান্দি এলাকার বাতুব্বর বাড়ির আবদুল বারেকের ছেলে স্বপন (৩০)।
লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, গ্রেফতাকৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গতকাল সোমবার সকালে তাদের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ