Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের ২ নেতা বহিষ্কার

কমলনগরে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে অংশ নেয়ার অভিযোগে ইউনিয়ন আ.লীগের ১নং ওয়ার্ড সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক মো. শাহজানকে বহিষ্কার করা হয়েছে। গত রোববার বিকেলে উপজেলা আ.লীগের নির্দেশে তোরাবগঞ্জ ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর হোসেন বিপ্লব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
দলীয় সূত্র জানায়, গত ২১ জুন অনুষ্ঠিত তোরাবগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী মির্জা আশ্রাফুজ্জামান রাসেলের বিপক্ষে গিয়ে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল আহমেদ রতনের পক্ষে নির্বাচনে অংশ নেন তোরাবগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক শাহজাহান। বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশ নেয়ায় এই দুই নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়।
বহিষ্কৃত ওয়ার্ড সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক শাহজাহান বলেন, স্বতন্ত্র প্রার্থী ফয়সাল আহমেদ রতন আ.লীগ পরিবারের লোক। নৌকার প্রার্থীর পক্ষে এবার কাজ করার সুযোগ হয়নি। তবে, আমরা তাদের বিরোধীতাও করিনি। এ ব্যাপারে উপজেলা আ.লীগের সভাপতি মাস্টার নুরুল আমিন বলেন, দলের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশ নেয়ায় তাদের বহিষ্কার করা হয়েছে। চূড়ান্ত বহিষ্কারে জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ