Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলেজছাত্রী নিখোঁজ

অপহরণের অভিযোগ

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০২ এএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় মাকসুদা নামের এক কলেজছাত্রী প্রায় দুই সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছে অভিযোগ এনে নড়িয়া থানায় শেখর শেখ নামে এক যুবকসহ আরো ৪ জনকে আসামি করে একটি অভিযোগ করেছেন ভিকটিমের মা তাছলিমা বেগম। নড়িয়া থানার ওসি অবনি শংকর কর এ তথ্য জানান। নিখোঁজ মাকসুদা নড়িয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও নড়িয়া পৌরসভার পাইকপাড়া এলাকার কামাল কাজীর মেয়ে। অভিযুক্ত শেখর শেখ নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া এলাকার মাস্টার হাফেজ শেখের ছেলে।
নিখোঁজ ছাত্রীর মা তাছলিমা বেগম বলেন, শেখর শেখ গত দুই সপ্তাহ আগে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের বাড়ির সামনে থেকে আমার মেয়েকে একটি কালো গাড়িতে তুলে নিয়ে যায়। পরে আমরা বিভিন্ন মাধ্যমে শেখরের সাথে যোগাযোগ করলে সে আমাদের কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে আমার মেয়েকে হত্যার হুমকি দেয়। বর্তমানে শেখরের সাথেও কোনো যোগাযোগ করতে পারছি না। আমি আমার মেয়ের সন্ধান চাই। অভিযুক্ত শেখর শেখের মা শিরিন বেগম বলেন, সামাজিকভাবে হেয় ও প্রতিপন্ন করার জন্য আমার ছেলের ও আমাদের নামে এ অভিযোগ করা হয়েছে। অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
নড়িয়া থানার ওসি অবনি শংকর কর জানান, নিখোঁজ কলেজছাত্রীকে উদ্ধারে আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করেছি। আশা করি খুব শিগগিরই উদ্ধার করতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ