Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দেশের বায়ু দেশের মাটি, গাছ লাগিয়ে করব খাঁটি’

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০২ এএম

‘দেশের বায়ু, দেশের মাটি, গাছ লাগিয়ে করব খাটি’ শ্লোগান নিয়ে ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্ট ফোরামের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ উদ্বোধন করা হয়েছে।
গতকাল উপজেলার ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের হলরুমে আলোচনা সভা ও কলেজ চত্বরে গাছের চারা রোপন করে এ কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্ট ফোরামের প্রধান উপদেষ্টা খান এসোসিয়েটসয়ের সিইও এবং গুলশান কমার্স কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক এড. আ. রাজ্জাক খান রানা। এ সময় তিনি পরিবেশের ভারসাম্য ও মানব জীবনে গাছের প্রযোজনীতার বিভিন্ন দিক তুলে ধরেন।
অতিথি ছিলেন অন্যতম উপদেষ্টা কাজী জহিরুল ইসলাম মিলন, উপদেষ্টা পদ্মা সেতু রেললাইন সংযোগ প্রকল্পের চিফ রিসেল্টমেন্ট অফিসার মো. মাহবুবুর রহমান, উপজেলা বন কর্মকর্তা মোত্তালিব আল মমোমিন, উপদেষ্টা আব্দুল আহাদ। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি মো. সাদ্দাম হোসেন। সঞ্চালনায় ছিলেন ফোরামের সাধারণ সম্পাদক মো. আব্দুল বাতেন।
এ সময় উপস্থিত ছিলেন ফোরামের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এম এ ইসলাম আরিফ, ফোরামের সাবেক সাধারণ সম্পাদক একে রনি সদস্য ইমরান হোসেনসহ অন্যান্য সদস্যরা।
ধামরাই উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, হাট-বাজারের উন্মুক্ত জায়গায় গাছের চারা রোপণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ