Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়ার টানে স্ত্রী লাপাত্তা

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০২ এএম

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার গোপালপুর গ্রামে পরকীয়ার টানে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে স্বামীর সংসার ছেড়ে ৯ দিন ধরে লাপাত্তা হয়েছে জোছনা নামের এক গৃহবধূ। সে গোপালপুর গ্রামের হারবাল চিকিৎসক মো. নিজাম সরদারের স্ত্রী। গত ১৮ জুন সকালে সে লাপাত্তা হওয়ার পরে বিষয়টি প্রথমে চাপা থাকলেও পরে তার স্বামী নিজাম সরদার স্ত্রী জোছনা বেগম, শ্যালক বাহির ধূলগ্রাম গ্রামের ফেরদাউস সরদার, শ্যালকের স্ত্রী আদরী বেগম ও ভায়রা ভাই দিলদার সরদারকে আসামি করে মাদারীপুর কোর্টে একটি মামলা দায়ের করতে গেলে বিষয়টি সর্বত্র জানাজানি হয়। এ ব্যাপারে লাপাত্তা হওয়া গৃহবধূর স্বামী মো. নিজাম সরদার বলেন, ২২ বছর আগে তার সাথে পারিবারিকভাবে আমার বিয়ে হয়। আমাদের ২ কন্যা সন্তান ছিল। বড় মেয়ের বিয়ে হলে ২টি নাতিও হয়। আর ছোট মেয়ে কিডনির সমস্যার জনিত রোগে মারা যায়। তারপরেও আমাদের সংসার সুখের ছিল। তবে, আমি জীবিকার তাগিদে বিভিন্ন জেলা-উপজেলায় যেতে হয়। প্রতিবেশীরা আমাকে প্রায়ই বলতো তোর বউ কার সাথে যেন মোবাইলে কথা বলে। কিন্তু আমি তা বিশ্বাস করিনি। কেননা যার নাতি হয়েছে, সে কি কোনো পরকীয়া করতে পারে। কিন্তু সে যখন আমার সর্বস্ব নিয়ে পালিয়েছে তখন আমারও আর বাঁচতে ইচ্ছে করে না।
এ ব্যাপারে প্রতিবেশীরা জানায়, সকালে ব্যাগ ভর্তি কাপড় নিয়ে নিজাম সরদারের স্ত্রী জোছনা বেগম যখন চলে যাচ্ছে তখন আমরা তাকে জিজ্ঞেস করলে বলে, আমি বাবার বাড়ি বেড়াতে যাচ্ছি। তাই কেউ বাঁধা দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ