Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০২ এএম

২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার দীর্ঘায়ু কামনা করে পাবনায় বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়ার আগে প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ওপর বিশদ আলোচনা করা হয়।
গতকাল শনিবার পাবনা জেলা বিড়ি শিল্প মালিক ও জেলা বিড়ি মজদুর ইউনিয়নের যৌথ আয়োজনে পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের জেলা কার্যালয়ে বিশেষ আলোচনা সভা ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারোফ হোসেন। পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির সভাপতি মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে ও জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সভাপতি হারিক হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য প্রদান করেন আকিজ বিড়ি ফ্যাক্টরি লি. দুলাই শাখার সহ-ব্যবস্থাপক ও জেলা বিড়ি মালিক সমিতির সহ-সভাপতি কাজী হুমায়ন কবীর, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সাধারণ সম্পাদক শামীম ইসলাম, বিড়ি শিল্পের জেলা শাখার অর্থ সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা বিড়ি শিল্পের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, সহ সাধারণ সম্পাদক নয়ন শেখ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ