Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে নারীসহ ৫ জনকে পিটিয়ে জখম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে বেগুন ক্ষেতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে নারীসহ ৫ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত ২৫ জুন বিকেলে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলেনÑ ওই গ্রামের মৃত ছোবহান ঢালীর পুত্র কাদির ঢালী, তার স্ত্রী শিরিনা আক্তার (৪৫), ভাতিজার স্ত্রী জোসনা আক্তার (২৫), নাতী ফাহিম (১১), পুত্রবধূ তনভি আক্তার (৩০)। এ ঘটনায় কাদির ঢালী বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে জানা যায়, সোনাব গ্রামের কাদির ঢালীর সবজি ক্ষেতে একই এলাকার ছোবান ঢালীর পুত্র নুরুল আমিন ঢালীর কয়েকটি ছাগল বেগুন গাছ খাওয়াকে কেন্দ্র করে নুরুল আমীন ও কাওছার ঢালীর পরিবারের লোকজন তাদের ওপর হামলা চালায়। এসময় প্রতিপক্ষরা কাদির ঢালীর পুত্রবধূ তনভি আক্তারের মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে আহত করে। অন্যদেরকেও বেধড়ক মারপিট করে জখম করে ও নগদ টাকা নিয়ে যায়।
এদিকে একই ঘটনায় গতকাল শনিবার সকালে কাদির ঢালীর স্ত্রী শিরিনা আক্তারকে পুনরায় মারপিট করে আহত করেছে প্রতিপক্ষরা। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এসআই ইমরান জানান, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ ব্যাপারে অভিযুক্ত নুরুল আমীন ও তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগের চেষ্টা করলেও তারা বক্তব্য দিতে রাজী হননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ