Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরীমনির মামলা প্রত্যাহার ও অমির মুক্তি দাবি

টাঙ্গাইলে মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০২ এএম

পরীমনির দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও অমির নিঃশ^র্ত মুক্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোল্লা এলাকায় বাসাইল ইউনিয়ন ও এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, হাবলা ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য আকবর আলী, মো. সাফি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ২০ বছরের মধ্যে আমরা কেউ কোনোদিন অভিযোগ পাইনি অমি নারী পাচার করেছে বা কাউকে বিদেশে পাঠানোর নামে প্রতারণা করেছে। তাদের পরিবারের মাধ্যমে মসজিদ, মাদরাসা, অসহায় মানুষদের ঘর দেয়া থেকে শুরু করে অনেক সেবা এলাকার মানুষ পাচ্ছে। তারা স্তিমিত হলে এলাকার মানুষ অনেক সেবা থেকে বঞ্চিত হবে। তাই প্রধানমন্ত্রীর কাছে পরীমণির এই মিথ্যা মামলা প্রত্যাহার করে অমির নিঃশ^র্ত মুক্তির দাবি জানান বক্তারা। অন্যথায় টাঙ্গাইল থেকে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা। এসময় মানববন্ধনে বাসাইল উপজেলা আ.লীগ নেতা, বিভিন্ন ওয়ার্ডের সদস্য, শিক্ষক, সচেতন মহল উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ